২৮ মে আসছে রেডমির ফ্ল্যাগশিপ ফোন রেডমি কে২০

প্রথমবারের মতো ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে নিয়ে আসতে যাচ্ছে রেডমি। ফোনটির নাম দেওয়া হয়েছে রেডমি কে২০। এতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হবে।

সম্প্রতি প্রকাশিত টিজার পোস্টার থেকে জানা গেছে, রেডমি কে২০ চীনে ২৮ মে বাংলাদেশী সময় ১২ টায় উন্মোচন করা হবে। ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮৬ ক্যামেরা সেন্সর, পপআপ সেলফি ক্যামেরা ও ৯৬০ এফপিএস স্লো মোশন ভিডিও রেকর্ডিং থাকবে।

রেডমি কে২০ এর সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

রেডমি কে২০ তে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে ব্যবহার করা হবে। এর রেজুলেশন হবে ১০৮০*২৩৪০ পিক্সেল এবং রেশিও ১৯.৫ঃ৯। এতে পপআপ সেলফি ক্যামেরা ব্যবহার করা হবে।

ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হবে। এর আনটুটু বেঞ্চমার্ক স্কোর ৪,৫৮,৭৫৪, যা অন্য সকল স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসরের ফোন থেকে বেশি। এতে ৬ + ৬৪, ৬ + ১২৮, ৮ + ১২৮, ৮ + ২৫৬ জিবি র‍্যাম ও ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে আসবে।

এতে ট্রিপল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হবে। মূল ক্যামেরাটি ৪৮ (অ্যাপার্চার এফ/১.৭) মেগাপিক্সেলের সাথে থাকবে ১৩ (অ্যাপার্চার এফ/২.৪) মেগাপিক্সেলের সুপারওয়াইড লেন্স ও ৮ (অ্যাপার্চার এফ/২.৪) মেগাপিক্সেলের টেলিফটো লেন্স ব্যবহার করা হবে। সেলফি তোলার জন্য থাকবে ২০ (অ্যাপার্চার এফ/২.০) মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা।

এতে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে, এর সাথে থাকবে ২৭ ওয়াটের রেপিড চার্জিং প্রযুক্তি। এতে ৭ম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হবে। বাজারে কার্বন ফাইভার, নীল ও লাল রঙে আসতে পারে।

বাজার কাঁপাতে আসছে রেডমি কে২০। দেখা যাক, রেডমি কতটা পারে।

ইরফান

প্রযুক্তির বিভিন্ন বিষয় নিয়ে জানতে এবং জানাতে ভালোবাসি, জানানোর লক্ষ্য নিয়ে ভালোবাসা দিয়ে গড়ে তুললাম টেকি নাউ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।