২৩ মে উন্মোচিত হতে যাচ্ছে অপ্পো কে৩

oppo k3

অপ্পো আগামী ২৩ মে উন্মোচন করতে যাচ্ছে অপ্পো কে৩। ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৭১০, ডুয়েল ক্যামেরা, পপআপ সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।  

সম্প্রতি অপ্পো বাজারে নিয়ে এসেছে রেনো সিরিজের তিনটি ফোন, রেনো, রেনো ১০এক্স জুম এডিশন ও রেনো ৫জি। এই সিরিজের ৪র্থ ফোন হতে যাচ্ছে অপ্পো রেনো জেড

এই রেনো সিরিজ উন্মোচনের মাঝেই অপ্পো কে সিরিজের ফোন নিয়ে আসছে। প্রতিষ্ঠানটি অফিসিয়ালি জানিয়েছে, অপ্পো কে৩ আগামী ২৩ মে উন্মোচন করা হবে।

আরো পড়ুনঃ পপআপ সেলফি ক্যামেরায় মিড বাজেটের অপ্পো কে৩

অপ্পো কে৩ এর সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

ফোনটিতে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে, এর রেজুলেশন ২৩৪০*১০৮০ পিক্সেল। এতে থাকবে না কোনো নচ বা পাঞ্চ হোল। ব্যবহারকারীর তথ্যের সুরক্ষার জন্য থাকবে অপ্টিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর আনলক স্পিড হবে আগের থেকে অনেক ভালো।

এতে স্ন্যাপড্রাগণ ৭১০ প্রসেসর ব্যবহার করা হবে সাথে থাকবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। স্টোরেজ বাড়ানো জন্য থাকবে মাইক্রো এসডি কার্ড স্লট।

ছবি তোলার জন্য ফোনটির পেছনে থাকবে ১৬ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকবে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

এতে ৩,৭০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেওয়ার জন্য থাকবে ২০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৯ পাই এবং কালারওএস ৬.০ ব্যবহার করা হবে।

অপ্পো কে৩ এর দাম ধরা হয়েছে ২,১৯৯ ইউয়ান (২৭ হাজার টাকা)।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।