চমক নিয়ে ১৬ মে আসছে আসুস জেনফোন ৬

ওয়ানপ্লাস কে টেক্কা দিতে আসুস তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন জেনফোন ৬ নিয়ে আসছে। ফোনটিতে থাকছে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর, ট্রিপল কার্ড স্লট, হেডফোন জ্যাকসহ আরো আকর্ষণীয় ফিচার।

সম্প্রতি টুইটারে প্রকাশিত টিজারে আসুস জানিয়েছে, ফোনটি আগামী ১৬ মে ভ্যালেন্সিয়াতে উন্মোচন করা হবে।

আসুস একটি ছবির মাধ্যমে জানিয়েছে, ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হবে। এই চিপসেটে বর্তমান বাজারে স্যামসাং গ্যালাক্সি এস১০ সিরিজ, মি ৯ রয়েছে এবং ওয়ানপ্লাস ৭ সিরিজ আসছে। ভবিষ্যতে আরো অনেক ফোনে এই চিপসেট আসবে।

জেনফোন ৬ টিজার টুইটে আসুস ক্যাপসনে উল্লেখ করেছে, “Keep the essentials“। এর থেকেই বুঝা যাচ্ছে ফোনটিতে হেডফোন জ্যাক, নোটিফিকেশন লাইট থাকছে। যা কিনা উন্মোচনের অপেক্ষায় থাকা ওয়ানপ্লাস ৭ সিরিজে থাকছে না। এছাড়া ফোনটিতে নতুন একটি বাটনের দেখা পাওয়া যাবে, এর নাম দেওয়া হয়েছে স্মার্ট কি। এই বাটনের কাজ কি তা এখনো জানা যায়নি।

জেনফোন ৬ এর একটি বড় ফিচার হলো এতে তিনটি কার্ড স্লট থাকছে। যা কিনা ফ্ল্যাগশিপ ফোনগুলোতে দেখা যায় না। এটি প্রথম ফ্ল্যাগশিপ ফোন হতে যাচ্ছে তিনটি কার্ড স্লটের। এতে দুটি সিম স্লট এবং মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে।

ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য এখনো পাওয়া যায়নি। খুব শীঘ্রই বিস্তারিত তথ্য পাওয়া যাবে। আশা করি আগামী ১৬ মে প্রযুক্তি বিশ্ব অনেক নতুন চমক দেখতে পারবে।

ইরফান

প্রযুক্তির বিভিন্ন বিষয় নিয়ে জানতে এবং জানাতে ভালোবাসি, জানানোর লক্ষ্য নিয়ে ভালোবাসা দিয়ে গড়ে তুললাম টেকি নাউ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।