ডিজেআই পকেট ২ এসেছে আপডেট সেন্সর, অপটিক্স এবং অডিওতে

ডিজেআই পকেট ২

ডিজেআই উন্মোচন করেছে নতুন পকেট ২। এটি অজমো পকেট থেকে আরো বেশি উন্নত ক্যামেরা এবং অডিও রয়েছে।

নতুন ডিজেআই পকেট ২ ডিজাইন আগের অজমো পকেটের মতো একই। তবে পকেট ২ এর ক্যামেরা, অটো ফোকাস এবং অডিও আগের সংস্করণ থেকে অনেক বেশি উন্নত করা হয়েছে।

ডিজেআই পকেট ২ তে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে। এটি দিয়ে ১৬ মেগাপিক্সেল অথবা ৬৪ মেগাপিক্সেলে ভিডিও বা ছবি ধারণ করা যাবে। এটির ৬৪ মেগাপিক্সেল মোডে ৮এক্স জুম এবং ১৬ মেগাপিক্সেল মোডে ৪এক্স লসলেস জুম করা যাবে। এর ক্যামেরা দিয়ে ১০৮০ পিক্সেলে ৮এক্স স্লো মোশনে ভিডিও করা যাবে।

এটি দিয়ে ৬০ এফপিএসে ৪কে রেজুলেশনে ভিডিও রেকর্ড করা যাবে। এর ক্যামেরা দিয়ে এইচডিআর মোডে ভিডিও করা যাবে। ভিডিও মোডে অটো ফোকাস সিস্টেম আরো বেশি উন্নত করা হয়েছে।

নতুন এই ডিজেআই পকেট ২ অডিও আগের সংস্করণ থেকে ব্যাপক উন্নতি করা হয়েছে। এর চারপাশে চারটি মাইক্রোফোন রয়েছে। এর ফলে পরিষ্কার অডিও পাওয়া যাবে। এছাড়া এতে আলাদা ওয়্যারলেস মাইক্রোফোন সেট রয়েছে।

এতে আরো রয়েছে প্রো মোড, অ্যাকটিভ ট্র্যাক ৩.০, টাইমলেপস, হাইপারলেপস, মোশনলেপস, প্যানোরোমা, স্টোরি মোড এবং লাইভ স্ট্রিমিং ফিচার।

পকেট ২ তে নতুন চার্জিং কেস, ওয়াটারপ্রুফ হাউফিং, একটি ছোট কন্ট্রোল হুইল, এক্সটেনশন রড, ওয়াইড লেন্স, ওয়্যারলেস মডিউল এবং স্মার্টফোন সাপোর্ট ফিচার।

DJI Pocket 2 বেইস মডেলের দাম ধরা হয়েছে ৩৪৯ ডলার (২৯,৫৪৫ টাকা) এবং ক্রিয়েটর কম্বোর দাম ধরা হয়েছে ৪৯৯ ডলার (৪২,২৪৫ টাকা)।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে টেকি নাউ-এর সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।