হুয়াওয়ে মেট ৪০ প্রো প্রেস রেন্ডার এবং স্পেসিফিকেশন ফাঁস

হুয়াওয়ে মেট ৪০ প্রো

হুয়াওয়ে ২২ অক্টোবর উন্মোচন করতে যাচ্ছে আকর্ষণীয় মেট ৪০ সিরিজ। হুয়াওয়ে মেট ৪০ সিরিজ উন্মোচন হওয়ার আগেই অনেক তথ্য এবং ছবি ইতিমধ্যে অনলাইনে ফাঁস হয়েছে। সম্প্রতি হুয়াওয়ে মেট ৪০ প্রো ফোনের ছবি এবং স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

হুয়াওয়ে মেট ৪০ প্রো তে ৬.৭৬ ইঞ্চি ওলেড ডিসপ্লে থাকছে, এর ডিসপ্লে রেজুলেশন ২৭২২*১৩৪৪ পিক্সেল। এর ডিসপ্লের উপরে বাম দিকে থাকছে পিল শেইপ পাঞ্চহোল সেলফি ক্যামেরা।

ফোনটিতে হুয়াওয়ের নতুন ৫ ন্যানোমিটারের হাইসিলিকন কিরিন ৯০০০ প্রসেসর থাকছে। এর সাথে থাকছে মালি-জি৭৮ জিপিইউ। এতে ৫জি প্রযুক্তি থাকছে।

হুয়াওয়ে মেট ৪০ প্রো পেছনে সার্কেল শেইপ ট্রিপল ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ৫০ (এফ/১.৯) মেগাপিক্সেলের ওয়াইড লেন্স, ২০ (এফ/১.৮) মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ১২ (এফ/৩.৪) মেগাপিক্সেলের টেলিফটো জুম লেন্স থাকছে। এর টেলিফটো লেন্স দিয়ে ৫এক্স অপটিক্যাল জুম থাকছে। এটি দিয়ে সর্বোচ্চ ৮কে রেজুলেশনে ভিডিও করা যাবে। এছাড়া এতে দুটি এলইডি ফ্ল্যাশ থাকছে।

সেলফি তোলার জন্য থাকছে ১৩ (এফ/২.৪) মেগাপিক্সেলের ওয়াইড লেন্স এবং ৩ডি সেন্সর। এতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে আসবে।

ফোনটিতে ৪,৪০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকছে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১০ এবং ইএমইউআই ১১ থাকছে।

হুয়াওয়ে মেট ৪০ সিরিজ ২২ই অক্টোবর উন্মোচন করা হবে। ফোনগুলোর সকল তথ্য জানতে আমাদের সাথে থাকুন।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে টেকি নাউ-এর সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।