ক্যাশ অন ডেলিভারি চালু করেছে ইভ্যালি

ইভ্যালি

বহুল আলোচিত দেশীয় ই-কমার্স সাইট ইভ্যালি ক্যাশ অন ডেলিভারি পদ্ধতি চালু করেছে। বর্তমানে প্রতিষ্ঠানটির ব্যাংক হিসার ও পেমেন্ট গেটওয়ে বন্ধ থাকায় ক্রেতা ও বিক্রেতাদের কথা মাথায় রেখে এই পদ্ধতি চালু করেছে ইভ্যালি।

২৯ আগস্ট থেকে ক্যাশ অন ডেলিভারি পদ্ধতিতে ইভ্যালি পণ্য বিক্রয় করা শুরু করে। এর ফলে প্রতিষ্ঠানটি ক্রেতা এবং বিক্রেতাদের কাছে ইতিবাচক সাড়া পাচ্ছে। ইতিমধ্যে এই পদ্ধতিতে এখন পর্যন্ত যুক্ত হয়েছে ৬৮০টি নিয়মিত শপ, ৬২০টি এক্সপ্রেস শপ এবং ২৩০টি ফুড শপ।

ইভ্যালি ‘ফ্রেন্ডস ডিল’ নামক একটি ক্যাম্পেইনের মাধ্যমে ক্যাশ অন ডেলিভারি সার্ভিসটি চালু করেছে। এতে ১২৫টি শপ যুক্ত রয়েছে।

এই বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ক্যাশ অন ডেলিভারি পদ্ধতির সবথেকে বড় সুবিধা হচ্ছে, গ্রাহকরা সরাসরি পণ্য বুঝে নিয়ে পেমেন্ট করেছেন। এর ফলে গ্রাহকরা সঠিক সময়ে পণ্য পাচ্ছে।

ইভ্যালির বর্তমান প্রেক্ষাপট নিয়ে রাসেল বলেন, যেহেতু সরকারি সংস্থা এবং বিজনেস ট্রেড বডি অনুসন্ধান করছে, আমরা তাদেরকে পূর্ণ সহায়তা করে যাব। আমাদের বিশ্বাস আমরা অনৈতিক এবং অবৈধ কিছু করিনি আর সে বিষয়টিই তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে। এর বাইরেও আমাদের ডেলিভারি, রিফান্ড বা সেলারের পেমেন্ট নিয়ে যে ইস্যুগুলো উঠে এসেছে, সেগুলোও আমরা দ্রুততম সময়ের মধ্যে সমাধানে নিরলস কাজ করে যাচ্ছি।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে আমাদের সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।