ফোন জোন

করোনায় সাধ ও সাধ্যের মধ্যে সেরা ১০টি মিড বাজেটের ফোন

মিড বাজেটের ফোন

করোনা পরিস্থিতির মাঝেই দেশের বাজারে উন্মোচিত হয়েছে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন। করোনার কারণে স্মার্টফোনের চাহিদা বেড়েছে, তবে কমেছে ক্রয় ক্ষমতা। তাই ক্রেতারা কম টাকার মাঝে ভালো পারফরমেন্সের ফোন কিনতে চান।

করোনাকালীন সময়ে বাজারে আসা সেরা ১০টি মিড বাজেটের ফোন নিয়ে সাজানো হয়েছে এই লেখাটি।

স্যামসাং গ্যালাক্সি এম৩১

স্যামসাং গ্যালাক্সি এম৩১

ফোনটিতে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনোস ৯৬১১ প্রসেসর, কোয়াড ক্যামেরা এবং ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম যথাক্রমে ২৩,৯৯৯ টাকা এবং ২৭,৯৯৯ টাকা।

ভিভো ওয়াই৫০

ভিভো ওয়াই৫০

ফোনটিতে ৬.৫৩ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, স্ন্যাপড্রাগণ ৬৬৫ প্রসেসর, কোয়াড ক্যামেরা, পাঞ্চহোল ডিসপ্লে এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ধরা হয়েছে ২২,৯৯০ টাকা।

অপ্পো এ৩১

অপ্পো এ৩১

ফোনটিতে ৬.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, হেলিও পি৩৫ প্রসেসর, ট্রিপল ক্যামেরা এবং ৪,২৩০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯০ টাকা।

রিয়েলমি ৬আই

এতে ৬.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, হেলিও জি৮০ প্রসেসর, কোয়াড ক্যামেরা এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ধরা হয়েছে ১৬,৯৯০ টাকা।

রিয়েলমি ৫আই

এতে ৬.৫২ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, স্ন্যাপড্রাগণ ৬৬৫ প্রসেসর, কোয়াড ক্যামেরা এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ধরা হয়েছে ১২,৯৯০ টাকা।

অপ্পো এ৯২

ফোনটিতে ৬.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, স্ন্যাপড্রাগণ ৬৬৫ প্রসেসর, কোয়াড ক্যামেরা, পাঞ্চহোল ডিসপ্লে এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ধরা হয়েছে ২২,৯৯০ টাকা।

রেডমি নোট ৯

এতে ৬.৫৩ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, হেলিও জি৮৫ প্রসেসর, কোয়াড ক্যামেরা, পাঞ্চহোল ডিসপ্লে এবং ৫,০২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ধরা হয়েছে ১৯,৯৯৯ টাকা।

রেডমি নোট ৯ প্রো

ফোনটিতে ৬.৬৭ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, স্ন্যাপড্রাগণ ৭২০জি প্রসেসর, কোয়াড ক্যামেরা, পাঞ্চহোল ডিসপ্লে এবং ৫,০২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম যথাক্রমে ২৬,৯৯৯ টাকা এবং ২৮,৯৯৯ টাকা।

রেডমি ৯

এতে ৬.৫৩ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, হেলিও জি৮০ প্রসেসর, কোয়াড ক্যামেরা এবং ৫,০২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ধরা হয়েছে ১৪,৯৯৯ টাকা।

টেকনো স্পার্ক ৫ প্রো

এতে ৬.৬ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, কোয়াড ক্যামেরা, পাঞ্চহোল ডিসপ্লে, হেলিও এ২৫ প্রসেসর এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ধরা হয়েছে ১২,৯৯০ টাকা।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে আমাদের সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

Related posts
টেক নিউজফোন জোন

ভিভো এস১ প্রাইম পুরো স্পেসিফিকেশন এবং দাম

ভিভো মিড বাজেটের বাজারে নিয়ে এসেছে ভিভো এস১ প্রাইম। ফোনটিতে অ্যামোলেড ডিসপ্লে, কোয়াড ক্যামেরা, স্ন্যাপড্রাগণ ৬৬৫ প্রসেসর এবং ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার…
টেক নিউজফোন জোন

রেডমি কে৩০ আল্ট্রাঃ ১২০ হার্জ স্ক্রিন এবং ডিমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর

রেডমি মিড বাজেটের বাজারে উন্মোচন করেছে রেডমি কে৩০ আল্ট্রা। ফোনটিতে ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডিমেনসিটি ১০০০ প্লাস, কোয়াড ক্যামেরা এবং ৪,৫০০…
টেক নিউজফোন জোন

শাওমি মি ১০ আল্ট্রাঃ ১২০ হার্জ স্ক্রিন, ১২০এক্স ডিজিটাল জুম, ১২০ ওয়াট চার্জিং

শাওমি ১০ম বার্ষিকী উদযাপন ইভেন্টে উন্মোচন করেছে মি ১০ আল্ট্রা। ফোনটিতে ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগণ ৮৬৫ প্রসেসর এবং ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি…

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।