বড় ডিসপ্লে এবং ম্যাগনেটিক চার্জারে এসেছে শাওমি মি ব্যান্ড ৫

শাওমি মি ব্যান্ড ৫

শাওমির সেরা বিক্রিত মি ব্যান্ড লাইনআপে যুক্ত হয়েছে মি ব্যান্ড ৫। নতুন এই ফিটনেস ব্যান্ডটিতে নতুন অনেক ফিচার যুক্ত করা হয়েছে। এতে বড় ডিসপ্লে, ম্যাগনেটিক চার্জিং প্রযুক্তি এবং নতুন স্পোর্টস মোড যুক্ত করা হয়েছে।

শাওমি মি ব্যান্ড ৫ স্পেসিফিকেশনঃ

এতে ১.১ ইঞ্চি ডায়নামিক কালার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য ২.৫ডি স্ক্যাচ প্রতিরোধক গ্লাস প্যানেল রয়েছে। এতে ১০০ বেশি নতুন অ্যানিমেটেড ওয়াচফেইস ব্যবহার করা যাবে।

mi band 5 (1)
ছবিঃ মি ব্যান্ড ৫ ডিসপ্লে

এতে বিভিন্ন ধরণের সেন্সর রয়েছে; অ্যাকসিলোমিটার, হার্ট রেট মনিটর, ব্যারোমিটার এবং জাইরোস্কোপসহ আরো কিছু সেন্সর রয়েছে। শাওমি ফিটনেস ব্যান্ডের সফটওয়্যার উন্নত করেছে এবং এতে ১১টি প্রফেশনাল মোড যুক্ত করেছে। এর ফলে মি ব্যান্ড ৫ খুব সহজে বিভিন্ন স্পোর্টস মোড শনাক্ত করতে পারবে।

এতে পার্সোনাল অ্যাক্টিভিটি ইন্টেলিজেন্স (পিএআই) ফিচার রয়েছে। এর মাধ্যমে আপনার ওয়ার্কআউট কতটা কার্যকর হয়েছে তা জানতে পারবেন।

হার্ট রেট মনিটারিং প্রযুক্তি আরো উন্নত করা হয়েছে। এটি এখন অ্যাপল ওয়াচের মতো হার্টের অস্বাভাবিকতাগুলো শনাক্ত করতে পারবে এবং তা আপনাকে নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দিবে। নতুন পিপিজি সেন্সর আগের থেকে ৫০% বেশি নির্ভুল ফলাফল দিতে সক্ষম।

এতে ঘুম ট্র্যাক করার জন্য সেন্সর রয়েছে। এর মাধ্যমে আপনার ঘুম সম্পর্কিত ডাটা দেখতে পারবেন।

শাওমি মি ব্যান্ড ৫ ব্যান্ডটি ১৪ দিনের ব্যাটারি লাইফ পাওয়া যাবে। এর চার্জার আগের থেকে আরো বেশি উন্নত করা হয়েছে এবং এটিতে ম্যাগনেটিক চার্জার ফিচার রয়েছে। এর ফলে ব্যান্ডটি চার্জ করার জন্য আলাদা করে খুলতে হবে না।

mi band 5 (2)
ছবিঃ মি ব্যান্ড ৫ ম্যাগনেটিক চার্জার

Mi Band 5 Price in Bangladesh

চীনের বাজারে মি ব্যান্ড ৫ দাম ধরা হয়েছে ১৮৯ ইউয়ান (২,২৯০ টাকা)।

শাওমি মি ব্যান্ড ৫ দেশের বাজারে আসলে দাম জানিয়ে দেওয়া হবে।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে আমাদের সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।