টেক নিউজস্মার্টওয়াচ জোন

রিয়েলমি ওয়াচঃ কম টাকায় সেরা স্মার্টওয়াচ?

রিয়েলমি ওয়াচ

রিয়েলমি নিয়ে এসেছে রিয়েলমি ওয়াচ। এটি রিয়েলমি ব্র্যান্ডের প্রথম স্মার্টওয়াচ। এতে রঙ্গিন ডিসপ্লে, ১২ ওয়াচ ফেইস, আইপি৬৮ এবং ১৬০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

রিয়েলমি ওয়াচ স্পেসিফিকেশন

এতে ১.৪ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লে রেজুলেশন ৩২০*৩২০ পিক্সেল এবং স্ক্রিন থেকে বডি রেশিও ৬৭.৭%। ডিসপ্লের সুরক্ষার জন্য ২.৫ডি কার্ভড গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লে ব্রাইটনেস ৩৮০ নিটস।

রিয়েলমি ওয়াচে ১২টি ওয়াচ ফেইস রয়েছে। এতে সময়, তারিখ, দিন, আবহাওয়া, স্টেপ নাম্বার, হার্ট রেট এবং ক্যালরি বার্নিং এর হিসাব দেখা যাবে। আপনি আপনার পছন্দমতো ওয়াচ ফেইস ব্যবহার করতে পারবেন। রিয়েলমি জানিয়েছে, তারা আরো ১০০টি নতুন ওয়াচ ফেইস যুক্ত করবে।

রিয়েলমি ব্যান্ডের মতো রিয়েলমি ওয়াচে ২৪*৭ হার্ট রেট মনিটর করার ফিচার রয়েছে, তবে এতে পিপিজি সেন্সর ব্যবহার করা হয়েছে। এতে আরো ১৪টি স্পোর্টস মোড রয়েছে, এরোবিক ক্যাপাসিটি, ব্যাডমিন্টন, ট্র্যাডমিল এবং টেবিল টেনিসসহ আরো কিছু মোড রয়েছে।

এতে ক্যামেরা কন্ট্রোল এবং মিউজিক কন্ট্রোল করার ফিচার রয়েছে। স্মার্টওয়াচ থেকেই ক্যামেরার শার্টার বাটন কন্ট্রোল করে ছবি তুলতে পারবেন। মিউজিক কন্ট্রোল ফিচারের মাধ্যমে মিউজিক চালানো / বন্ধ, ট্র্যাক পরিবর্তণ এবং ভলিউম কন্ট্রোল করতে পারবেন।

রিয়েলমি ওয়াচে স্মার্ট নোটিফিকেশন ফিচার রয়েছে, এই ফিচারের মাধ্যমে বিভিন্ন অ্যাপের নোটিফিকেশন পাওয়া যাবে। এছাড়া ঘুম ট্র্যাক করার ফিচার এতে রয়েছে। স্মার্টওয়াচটি আইপি৬৮ সার্টিফাইড, যা পানি ও ধুলো নিরোধক।

রিয়েলমি ওয়াচে ১৬০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। রিয়েলমি দাবি করেছে, ২৪*৭ হার্ট রেট মনিটরিং চালু রাখলে ডিভাইসটি এক চার্জে ৭ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে এবং অফ রাখলে ৯ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

আরো পড়ুনঃ হার্ট রেট মনিটরিং সাথে ১০ দিনের ব্যাটারি লাইফে এসেছে রিয়েলমি ব্যান্ড

রিয়েলমি ওয়াচ দুটি স্ট্র্যাপ ডিজাইন থাকছে, ক্লাসিক স্ট্র্যাপ এবং ফেসন স্ট্র্যাপ। এটি কালো, লাল, নীল এবং সবুজ রঙে বাজারে পাওয়া যাবে।

Realme Watch Price in Bangladesh

ভারতের বাজারে রিয়েলমি ওয়াচের দাম ধরা হয়েছে ৩,৯৯৯ রুপি (৪,৪৪০ টাকা)।

দেশের বাজারে রিয়েলমি ওয়াচ আসলে দাম জানিয়ে দেওয়া হবে।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে আমাদের সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

Related posts
টেক নিউজফোন জোন

ভিভো এস১ প্রাইম পুরো স্পেসিফিকেশন এবং দাম

ভিভো মিড বাজেটের বাজারে নিয়ে এসেছে ভিভো এস১ প্রাইম। ফোনটিতে অ্যামোলেড ডিসপ্লে, কোয়াড ক্যামেরা, স্ন্যাপড্রাগণ ৬৬৫ প্রসেসর এবং ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার…
টেক নিউজফোন জোন

রেডমি কে৩০ আল্ট্রাঃ ১২০ হার্জ স্ক্রিন এবং ডিমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর

রেডমি মিড বাজেটের বাজারে উন্মোচন করেছে রেডমি কে৩০ আল্ট্রা। ফোনটিতে ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডিমেনসিটি ১০০০ প্লাস, কোয়াড ক্যামেরা এবং ৪,৫০০…
টেক নিউজফোন জোন

শাওমি মি ১০ আল্ট্রাঃ ১২০ হার্জ স্ক্রিন, ১২০এক্স ডিজিটাল জুম, ১২০ ওয়াট চার্জিং

শাওমি ১০ম বার্ষিকী উদযাপন ইভেন্টে উন্মোচন করেছে মি ১০ আল্ট্রা। ফোনটিতে ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগণ ৮৬৫ প্রসেসর এবং ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি…

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।