টেন্নাতে রেডমি নোট ১০ স্পেসিফিকেশন এবং ছবি ফাঁস

রেডমি নোট ১০

রেডমি নিয়ে আসতে যাচ্ছে রেডমি নোট ১০। রেডমি নোট সিরিজের ফোনে প্রথমবারের মতো ৫জি প্রযুক্তি থাকছে। সম্প্রতি চীনের টেলিকম অথরিটি টেন্নাতে স্পেসিফিকেশন এবং ছবি প্রকাশিত হয়েছে।

রেডমি নোট ১০ ফোনে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে থাকছে। এর ডিসপ্লে রেজুলেশন ১০৮০*২৪০০ পিক্সেল এবং রেশিও ২০ঃ৯। ফোনটির ঠিক উপরে মাঝে থাকছে পাঞ্চহোল সেলফি ক্যামেরা।

ফোনটির পেছনে থাকছে কোয়াড ক্যামেরা। মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের হবে, তবে বাকি তিনটি ক্যামেরা সম্পর্কে জানা যায়নি। সেলফি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর।

রেডমি নোট ১০ ফোনের প্রসেসর সম্পর্কে টেন্নাতে প্রকাশ করা হয়নি। তবে বিভিন্ন নিউজ থেকে জানা গেছে, এতে মিডিয়াটেক ডিমেনসিটি ৮২০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। যা রেডমি নোট ৯ সিরিজের থেকে উন্নতমানের।

ফোনটিতে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজে আসছে। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

রেডমি নোট ১০ ফোনে ৪,৫২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকতে পারে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকছে ২২.৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি।

মিডিয়াটেক ডিমেনসিটি ৮২০ প্রসেসরটি ১৮ই মে উন্মোচন করা হবে। রেডমি নোট ১০ ১৮ই মে উন্মোচন করা হতে পারে। ফোনটির সকল তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে আমাদের সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।