অনার এক্স১০ ও এক্স১০ প্রো স্পেসিফিকেশন এবং দাম ফাঁস

অনার এক্স১০

অনার চীনের বাজারে ২০ই মে উন্মোচন করতে যাচ্ছে অনার এক্স১০ এবং অনার এক্স১০ প্রো। ফোন দুটি উন্মোচনের আগে পুরো স্পেসিফিকেশন এবং দাম ফাঁস হয়েছে।

অনার এক্স১০ সম্ভাব্য স্পেসিফিকেশন এবং দাম

অনার এক্স১০ ফোনে ১০৮০*২৪০০ পিক্সেল ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লে রিফ্রেশ রেট ৯০ হার্জ। এতে কিরিন ৮২০ প্রসেসর এবং ৫জি প্রযুক্তি রয়েছে। এর সাথে ৬ জিবি র‍্যাম এবং ৬৪ ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে।

অনার এক্স১০
ছবিঃ অনার এক্স১০ টেন্না

ফোনটির পেছনে ট্রিপল ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ৪০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬০০ওয়াই সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর থাকছে। সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেন্সর থাকছে।

আরো পড়ুনঃ অনার এক্স১০ ৫জি পুরো স্পেসিফিকেশন এবং দাম

এতে ৪,২০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করা জন্য থাকছে ২২.৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। এতে হেডফোন জ্যাক থাকছে।

অনার এক্স১০ সম্ভাব্য দাম হতে পারেঃ

  • ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ- ১,৭৯৯ ইউয়ান (২১,৬১৫ টাকা)
  • ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ- ১,৯৯৯ ইউয়ান (২৪,০২০ টাকা)

অনার এক্স১০ প্রো সম্ভাব্য স্পেসিফিকেশন এবং দাম

অনার এক্স১০ প্রো ফোনে ১০৮০*২৪০০ পিক্সেল ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লে রিফ্রেশ রেট ৯০ হার্জ। এতে কিরিন ৮২০ প্রসেসর এবং ৫জি প্রযুক্তি রয়েছে। এর সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে। এতে হুয়াওয়ে মেট ৩০ ফোনের মতো কুলিং প্রযুক্তি থাকছে।

ফোনটির পেছনে কোয়াড ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ৪০ মেগাপিক্সেল সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকছে। সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেন্সর থাকছে।

এতে ৪,২০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করা জন্য থাকছে ২২.৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফোনটির ব্যাটারি পুরো চার্জ করতে ৯০ মিনিট সময় লাগবে। এতে হেডফোন জ্যাক থাকছে।

অনার এক্স১০ প্রো সম্ভাব্য দাম হতে পারেঃ

  • ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ- ২,৩৯৯ ইউয়ান (২৮,৮২৫ টাকা)
  • ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ- ২,৬৯৯ ইউয়ান (৩২,৪৩০ টাকা)

অনার এক্স১০ এবং অনার এক্স১০ প্রো ২০ই মে উন্মোচন করা হবে। ফোন দুটির সকল স্পেসিফিকেশন জানতে আমাদের সাথেই থাকুন।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে আমাদের সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।