অপ্পো এ৯২ স্পেসিফিকেশন এবং রেন্ডার ছবি ফাঁস

অপ্পো এ৯২

গত সপ্তাহে অপ্পো উন্মোচন করেছিলো অপ্পো এ৯২এস। অপ্পো নিয়ে আসতে যাচ্ছে নতুন আরেকটি ফোন অপ্পো এ৯২। সম্প্রতি ফোনটির স্পেসিফিকেশন এবং রেন্ডার ছবি প্রকাশিত হয়েছে।

অপ্পো এ৯২ ডিজাইন

অপ্পো এ৯২ রেন্ডার ছবি প্রকাশিত হয়েছে। প্রকাশিত ছবিতে দেখা গেছে, ফোনটিতে পাঞ্চহোল সেলফি ক্যামেরা থাকছে। পাঞ্চহোল সেলফি ক্যামেরাটি উপরে বাম দিকে রয়েছে।

এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকছে। ফোনটির পেছনে কোয়াড আয়তক্ষেত্র আকৃতির ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ ব্যবহার করা হয়েছে।

অপ্পো এ৯২ সম্ভাব্য স্পেসিফিকেশন

অপ্পো এ৯২ ফোনটিতে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে থাকছে। এতে পাঞ্চহোল ডিসপ্লে থাকছে।

অপ্পো এ৯২এস ফোনটিতে মিডিয়াটেকে ডিমেনসিটি ৮০০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপ্পো এ৯২ ফোনে স্ন্যাপড্রাগণ ৬৬৫ প্রসেসর থাকছে। এর সাথে থাকছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফোনটির পেছনে কোয়াড ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের প্রোট্রেট লেন্স। এতে ১৬ মেগাপিক্সেলের পাঞ্চহোল সেলফি ক্যামেরা থাকছে।

আরো পড়ুনঃ অপ্পো এ৯২এস এসেছে ১২০ হার্জ ডিসপ্লে ও ডুয়েল পাঞ্চহোল সেলফি ক্যামেরা

ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। এর সাথে থাকছে ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১০ এবং কালার ওএস ৭.১ থাকছে।

অপ্পো এ৯২ কবে উন্মোচন করা হবে তা এখনো জানা যায়নি। ফোনটির সকল তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

প্রযুক্তি দুনিয়ার সকল খবর জানতে আমাদের সাথে থাকুন এবং যুক্ত হয়ে যান আমাদের ফেসবুক পেইজের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।