মেইজু ১৭ স্পেসিফিকেশন ও রেন্ডার ছবি ফাঁস

মেইজু ১৭

চাইনীজ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান মেইজু নিয়ে আসতে যাচ্ছে মেইজু ১৭। ফোনটিতে হরিজন্টাল ক্যামেরা ক্যামেরা স্ট্রিপ এবং পাঞ্চহোল সেলফি ক্যামেরা থাকছে।

মেইজু ফোনগুলো মূলত চিকন বেজেল এবং চিনের জন্য বিখ্যাত। সেই ধারাবাহিকতায় মেইজু ১৭ ফোনেও থাকছে। এর উপরে এবং নিচে থাকছে একদম চিকন বেজেল এবং দুই সাইডের চিন খুবই পুরু।

মেইজু ১৭ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকছে। এর ডিসপ্লে রিফ্রেশ রেট ৯০ হার্জ। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকছে। ফোনটির ঠিক উপরে ডান দিকে থাকছে পাঞ্চহোল সেলফি ক্যামেরা।

ফোনটির পেছনে গ্রেডিয়েন্ট কালারের গ্লাস প্যানেল থাকছে। এর ক্যামেরা ডিজাইন হরিজন্টাল হবে। এতে থাকছে কোয়াড ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ। মূল ক্যামেরাটি হবে ৬৪ মেগাপিক্সেলের, এর সাথে থাকছে ৮ + ৫ + ২ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর।

এতে স্ন্যাপড্রাগণ ৮৬৫ প্রসেসর থাকছে। এর সাথে থাকছে দ্রুত গতির এলপিডিডিআর৫ র‍্যাম এবং এবং ইউএফএস ৩.০ ইন্টারনাল স্টোরেজ।

মেইজু ১৭ ফোনে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। এটি দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকছে ৩০ ওয়াটের এমচার্জ প্রযুক্তি।

মেইজু ১৭ ফোনের সম্ভাব্য দাম হতে পারে ৩,৯৯৯ ইউয়ান (৪৭,৮৭৫ টাকা)। মেইজু ১৭ কবে উন্মোচন করা হবে তা এখনো জানা যায়নি। ফোনটি নিয়ে বিস্তারিত সকল তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।