হার্ট রেট মনিটরিং সাথে ১০ দিনের ব্যাটারি লাইফে এসেছে রিয়েলমি ব্যান্ড

রিয়েলমি ব্যান্ড

রিয়েলমি উন্মোচন করেছে তাদের প্রথম স্মার্ট ব্যান্ড রিয়েলমি ব্যান্ড। শাওমির মি ব্যান্ডকে টেক্কা দিতে রিয়েলমি নিয়ে এসেছে ব্যান্ডটি।

রিয়েলমি ব্যান্ডটি ভারতের বাজারে রিয়েলমি ৬৬ প্রো এর সাথে উন্মোচন করা হয়েছে। নতুন এই ব্যান্ডটিতে রঙ্গিন ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

রিয়েলমি ব্যান্ড স্পেসিফিকেশন

রিয়েলমি ব্যান্ডে ০.৯৬ ইঞ্চি রঙ্গিন ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, এর রেজুলেশন ৮০*১৬০ পিক্সেল। এর স্ক্রিনে ৬৪টি বর্ণ সঠিকভাবে দেখা যাবে। নোটিফিকেশন যদি এর থেকে বড় হয় তাহলে এর টার্চ স্ক্রিন ব্যবহার করে স্ক্রল করতে পারবেন।

ব্যান্ডটির ডিসপ্লে সুরক্ষার জন্য ফ্ল্যাট প্রোটেক্টিভ গ্লাস ব্যবহার করা হয়েছে। এর ফলে নিশ্চিন্তে প্রতিদিন ব্যবহার করা যাবে। এই ব্যান্ডটি আইপি৬৪ ওয়াটার রেজিস্ট্যান্ট (১.৫ মিটার), এর ফলে আপনি সবসময় এটি পড়ে থাকতে পারবেন।

এতে স্মার্ট নোটিফিকেশন ফিচার ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার, টিকটক এবং মেসেজ এর নোটিফিকেশন আইকনসহ দেখা যাবে। প্রাথমিকভাবে এতে ৫টি ওয়াচ ফেইস রয়েছে, এরপর আপডেটের মাধ্যমে আরো ওয়াচ ফেইস যুক্ত করা হবে।

রিয়েলমি ব্যান্ডে রিয়েল টাইম হার্ট রেইট সেন্সর রয়েছে। এটি সব সময় আপনাকে ট্র্যাক করবে। এতে স্লিপ ট্র্যাকিং এবং স্ট্রেপ কাউন্টার ফিচার রয়েছে।

এতে মোট ৯টি স্পোর্টস মোড রয়েছে। এগুলো হলো- ক্রিকেট, ইয়োগা, হাঁটা, হাইকিং, ক্লাইবিং, সাইকেলিং, স্পিনিং এবং ফিটনেস। এর মধ্যে নতুন ফিচার হলো ক্রিকেট মোড।

এই স্মার্ট ব্যান্ডটি চার্জ দেওয়ার জন্য ইউএসবি-এ প্লাগ ব্যবহার করা হয়েছে। এর ফলে যেকোনো ইউএসবি পোর্ট দিয়ে এটি চার্জ করা যাবে। এর জন্য কোনো ধরণের ক্যাবল বা অ্যাডাপটর লাগবে না।

রিয়েলমি ব্যান্ড ৯০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি একবার পুরো চার্জ করলে টানা ১০ দিন হার্ট রেট ট্র্যাকিংসহ ব্যবহার করা যাবে। এটি পুরো চার্জ করতে ১ ঘণ্টা ৪৭ মিনিট সময় লাগবে।

রিয়েলমি ব্যান্ড বাজারে কালো, ওলিভ সবুজ এবং হলুদ রঙে পাওয়া যাবে।

ভারতের বাজারে রিয়েলমি ব্যান্ড এর দাম ধরা হয়েছে ১,৪৯৯ রুপি (১,৭২৫ টাক)।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।