শাওমি মি ১০ প্রো তে থাকছে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি

শাওমি মি ১০ প্রো

শাওমির ফ্ল্যাগশিপ ফোন মি ১০ ও মি ১০ প্রো ১১ই ফেব্রুয়ারি উন্মোচন করা হতে পারে। ফোনগুলো উন্মোচনের দিন যত ঘনিয়ে আসছে এটি নিয়ে মানুষের আগ্রহ তত বৃদ্ধি পাচ্ছে।

তবে শাওমি মি ১০ সিরিজ ১১ই ফেব্রুয়ারি উন্মোচন করা হবে কিনা তা নিয়ে শঙ্কা রয়েছে। কারণ চীনসহ বিশ্বের অনেক দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। উন্মোচন দেরি হলেও ফোন দুটি প্রথম কোয়ার্টারেই উন্মোচন করা হবে।

শাওমি মি ১০ সিরিজের অনেক স্পেসিফিকেশন ইতিমধ্যে ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে। ফোন দুটিতে স্ন্যাপড্রাগণ ৮৬৫ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা এবং ৫জি প্রযুক্তি থাকছে।

সম্প্রতি শাওমি মি ১০ প্রো ফোনের কিছু তথ্য জানা গেছে। ফোনটিতে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকছে। তবে এটি শাওমির পক্ষ থেকে জানা যায়নি।

ফোনটির পেছনে কোয়াড ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ১০৮ মেগাপিক্সেলের, অন্য তিনটি হলো ১৬ মেগাপিক্সেল, ১২ মেগাপিক্সেল এবং ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। তবে সেলফি ক্যামেরা সম্পর্কে কোনো কিছু উল্লেখ করা হয়নি।

এতে ৫,২৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকছে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১০ এবং মিইউআই ১১ থাকছে।

শাওমি মি ১০ সিরিজ ১১ই ফেব্রুয়ারি উন্মোচন করা হতে পারে। ফোনগুলো নিয়ে বিস্তারিত সকল তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।