স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজ রেন্ডার ছবি এবং স্পেকস ফাঁস

স্যামসাং গ্যালাক্সি এস২০ আল্ট্রা

স্যামসাং ১১ই ফেব্রুয়ারি উন্মোচন করতে যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস২০, এস২০ প্লাস এবং এস২০ আল্ট্রা। উন্মোচনের আগেই ফোনটির স্পেসিফিকেশন এবং ছবি ফাঁস হয়েছে।

সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের ফোনগুলোর রেন্ডার ছবি ও স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে। তিনটি রঙে ফোনগুলো বাজারে আসবে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ প্লাস ফোনে চারটি কামেরা থাকছে। ফোনটির কসমিক গ্রে রঙের রেন্ডার ছবি প্রকাশ করা হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ফোনে ১০০এক্স ডিজিটাল জুম প্রযুক্তি রয়েছে। এতে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে।

ছবিঃ বামে স্যামসাং গ্যালাক্সি এস২০ এবং ডানে স্যামসাং গ্যালাক্সি এস২০ প্লাস

গ্যালাক্সি এস২০ আল্ট্রা তে ৬.৯ ইঞ্চি ইনফিনিটি-ও অ্যামোলেড কিউএইচডি প্লাস ডিসপ্লে থাকছে এবং রেশিও ২০ঃ৯। এর ডিসপ্লে রিফ্রেশ রেট ১২০ হার্জ। সেলফি তোলার জন্য থাকছে ৪০ মেগাপিক্সেলের ক্যামেরা।

ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৮৬৫ অথবা এক্সিনোস ৯৯০ প্রসেসর থাকছে। এর সাথে থাকছে ৫জি প্রযুক্তি। এতে ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফোনটির পেছনে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেলের টেলিফটো, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ৩ডি টিওএফ ক্যামেরা থাকছে। এতে একটি পেরিস্কোপ ক্যামেরা রয়েছে, যা দিয়ে ১০০ গুণ পর্যন্ত ডিজিটাল জুম করা সম্ভব হবে। দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজ আগামী ১১ই ফেব্রুয়ারি উন্মোচন করা হবে। ফোনগুলো নিয়ে বিস্তারিত সকল তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।