স্যামসাং গ্যালাক্সি এস২০, এস২০ প্লাস ও এস২০ আল্ট্রা ফুল স্পেকস ফাঁস

স্যামসাং গ্যালাক্সি এস২০ প্লাস

স্যামসাং ১১ই ফেব্রুয়ারি নিয়ে আসতে যাচ্ছে গ্যালাক্সি এস২০, এস২০ প্লাস এবং এস২০ আল্ট্রা। ফোনগুলো উন্মোচনের আগেই স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ সম্ভাব্য স্পেসিফিকেশন

ফোনটিতে ৬.২ ইঞ্চি ইনফিনিটি-ও ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে থাকছে। এর রেজুলেশন ১৪৪০*৩২০০ পিক্সেল এবং রেশিও ২০ঃ৯। এতে ১২০ হার্জ রিফ্রেশ রেটের প্যানেল ব্যবহার করা হয়েছে।

এতে এক্সিনোস ৯৯০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর সাথে থাকছে ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ তে ট্রিপল ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ১২ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স থাকছে। টেলিফটো লেন্সটিতে ৩এক্স অপটিক্যাল জুম এবং ৩০এক্স ডিজিটাল জুম রয়েছে। এর ক্যামেরা দিয়ে ৮কে রেজুলেশনে ভিডিও করা যাবে। আর সেলফি তোলার জন্য ১০ মেগাপিক্সেলের পাঞ্চহোল ক্যামেরা। এটি দিয়ে ৪কে রেজুলেশনে ভিডিও করা যাবে।

ফোনটিতে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। এটি আইপি৬৮ পানি এবং ধূলি নিরোধক। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১০ এবং ওয়ান ইউআই ২.০।

স্যামসাং গ্যালাক্সি এস২০ প্লাস সম্ভাব্য স্পেসিফিকেশন

এতে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে থাকছে। স্যামসাং গ্যালাক্সি এস২০ মতো এতেও একই রেজুলেশনের ডিসপ্লে, রিফ্রেশ রেট ও ট্রিপল ক্যামেরা রয়েছে। তবে এতে টিওএফ ৩ডি ক্যামেরা থাকছে। এতে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। বাকি সব কিছু একই থাকবে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ আল্ট্রা সম্ভাব্য স্পেসিফিকেশন

এতে ৬.৯ ইঞ্চি ডিসপ্লে থাকছে। বাকি সব কিছু এস২০ মতো একই থাকছে।

এতে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট থাকছে। এতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে।

ফোনটিতে ৪০ মেগাপিক্সলের পাঞ্চহোল সেলফি ক্যামেরা থাকছে। এটি দিয়ে ৪কে রেজুলেশনে ভিডিও করা যাবে। ফোনটির পেছনে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেলের টেলিফটো, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং টিওএফ ৩ডি লেন্স থাকছে। এর টেলিফটো লেন্স দ্বারা ১০এক্স অপটিক্যাল জুম এবং ১০০এক্স ডিজিটাল জুম ফিচার রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজ আগামী ১১ই ফেব্রুয়ারি উন্মোচন করা হবে। এর সাথে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোল্ডেবল ফোন উন্মোচন করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।