শাওমি ওয়াচ কালার স্মার্টওয়াচের পুরো স্পেসিফিকেশন

শাওমি ওয়াচ কালার

শাওমি নিয়ে এসেছে শাওমি ওয়াচ কালার। নতুন এই স্মার্টওয়াচটি এক চার্জে ১৪ দিন পর্যন্ত চালানো যাবে এবং থাকছে সকল স্মার্টওয়াচের ফিচার।

শাওমি ওয়াচ কালার-এ ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লে রেজুলেশন ৪৫৪*৪৫৪ পিক্সেল। এতে ব্লুটুথ ৫.০ এলই, জিপিএস এবং গ্লোনাস রয়েছে।

স্মার্টওয়াচটিতে রয়েছে এনএফসি, লাইট সেন্সর, গ্রাইরোস্কোপ, জিওম্যাগনেটিক এবং ব্যারোমিটার রয়েছে।

এতে ৪২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এটি ওয়াচ মোডে ১৪ দিন, বেসিক মোডে ২২ দিন এবং আউটডোর স্পোর্টস মোডে ২২ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে।

এই স্মার্টওয়াচে ১০ টি অ্যাক্টিভিটি ট্র্যাক করা যাবে। এতে আউটডোর রানিং, ইনডোর রানিং, ট্রেল রানিং, ক্লাইম্বিং, আউটডোর সাইকেলিং, এলিপিটিকাল ট্রেনিং, হাঁটা, ফ্রি ট্রেনিং, ইনডোর সুইমিং এবং ওপেন ওয়াটার সুইমিং ট্র্যাকিং রয়েছে।

শাওমি জানিয়েছে, এতে ইনডোর এবং ওপেন ওয়াটার সুইমিং ফিচারটি ওটিএ আপডেটের মাধ্যমে পাওয়া যাবে।

এই স্মার্টওয়াচটির মাধ্যমে সকল শারীরিক অ্যাক্টিভিটি সঠিকভাবে ট্র্যাক করা যাবে। এটি ২৪ ঘণ্টায় হার্ট রেট পরিমাপ করবে। এছাড়া স্ট্রেস লেভেল এবং ঘুম ট্র্যাক করবে।

এতে শাওমি এআই অ্যাসিস্ট্যান্ট প্রযুক্তি রয়েছে। এটি দিয়ে আপনার বাসার সকল স্মার্ট প্রোডাক্ট নিয়ন্ত্রণ করতে পারবেন এবং বিভিন্ন প্রশ্ন করতে পারবেন। তবে এতে শুধুমাত্র মাইক্রোফোন রয়েছে কিন্তু স্পিকার নেই। তাই সকল কিছু এর ডিসপ্লেতে প্রদর্শন করা হবে।

শাওমি ওয়াচ কালার এর দাম ধরা হয়েছে ৭৯৯ ইউয়ান (৯,৭৪০ টাকা)। এটি বাজারে আসলে বিস্তারিত সকল তথ্য জানিয়ে দেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।