রিয়েলমি এক্স৫০ ও এক্স৫০ লাইট (৫জি) স্পেসিফিকেশন ফাঁস

রিয়েলমি এক্স৫০ (৫জি)

রিয়েলমি নিয়ে আসতে যাচ্ছে রিয়েলমি এক্স৫০ (৫জি) এবং এক্স৫০ লাইট (৫জি)। রিয়েলমির ১ম ৫জি স্মার্টফোন। সম্প্রতি ফোনটির স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

রিয়েলমি এক্স৫০ ৫জি সম্ভাব্য স্পেসিফিকেশন

ফোনটিতে ৬.৪৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকছে। এর রিফ্রেশ রেট ৯০ হার্জ। এতে স্ন্যাপড্রাগণ ৭৩৫ ৫জি প্রসেসর ব্যবহার করা হবে। এর সাথে থাকছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফোনটির পেছনে কোয়াড ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ৬০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৮৬ ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে। সেলফি তোলার জন্য থাকছে ৩২ ও ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর।

এতে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকছে সুপার ভোক ৪.০ ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি।

রিয়েলমি এক্স৫০ লাইট ৫জি সম্ভাব্য স্পেসিফিকেশন

ফোনটিতে ৬.৫৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে থাকছে। এর সাথে থাকছে ৬০ হার্জ রিফ্রেশ রেট। এতে মিডিয়াটেক এমটি৬৮৮৫ ৫জি প্রসেসর থাকছে। এর সাথে থাকছে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফোনটির পেছনে কোয়াড ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর। সেলফি তোলার জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর।

এতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকছে সুপার ভোক ৪.০ ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি।

রিয়েলমি এক্স৫০ ও এক্স৫০ লাইট (৫জি) কবে উন্মোচন করা হবে তা এখনো জানা যায়নি।  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।