রেডমি কে৩০ (৪জি) ফোনের স্পেসিফিকেশন ফাঁস

রেডমি কে৩০

রেডমি নিয়ে আসতে যাচ্ছে রেডমি কে৩০ সিরিজ। প্রথমবারের মতো রেডমি ৫জি ফোন নিয়ে আসছে, এর সাথে থাকছে ৪জি ভেরিয়েন্ট। ৫জি ভেরিয়েন্টটি শুধুমাত্র কিছু দেশে উন্মোচন করা হবে।

রেডমি কে৩০ ৪জি ভেরিয়েন্টের কিছু স্পেসিফিকেশন ইতিমধ্যে ফাঁস হয়েছে। সম্প্রতি চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে ফোনটির কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

রেডমি কে৩০ (৪জি) তে ৬.৬৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকছে, এর রেশিও ২০ঃ৯। ডিসপ্লেটির রিফ্রেশ রেট ১২০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস ৫ থাকছে।

ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৭৩০জি প্রসেসর থাকছে। এই প্রসেসরটি স্ন্যাপড্রাগণ ৭৩০ থেকে উন্নত। এতে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে। এছাড়া এতে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট থাকছে।

ফোনটির পেছনে ট্রিপল ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স ও ২ মেগাপিক্সেলের সেন্সর থাকছে। সেলফি তোলার জন্য থাকছে ২০ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা।

এতে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকছে ২৭ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। এর অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে মিইউআই ১১ এবং অ্যান্ড্রয়েড ১০।

রেডমি কে৩০ সিরিজ কবে উন্মোচন করা হবে তা এখনো জানা যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।