স্যামসাং বাজারে নিয়ে আসছে গ্যালাক্সি এ৫০এস ও এ৩০এস

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস

স্যামসাং বাজারে নিয়ে আসছে গ্যালাক্সি এ৫০ ও এ৩০ এর উন্নত সংস্করণ এ৫০এস ও এ৩০এস। সম্প্রতি প্রতিষ্ঠানটি এই ঘোষণা দিয়েছে।  

মিড বাজেটের বাজারে ভালো অবস্থান তৈরী করার জন্য স্যামসাং গ্যালাক্সি এ ও এম সিরিজ নিয়ে এসেছে। গ্রাহকদের কাছ থেকে খুব ভালো সাড়াও পেয়েছে। ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য প্রতিষ্ঠানটি এ সিরিজের দুটি ফোনের নতুন উন্নত সংস্করণ নিয়ে আসার ঘোষণা দিয়েছে। দুটি ফোনেই এই বছর উন্মোচন করা হবে।

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস এর স্পেসিফিকেশনঃ

ফোনটিতে ৬.৪ ইঞ্চি ইনফিনিটি-উ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। এতে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে, দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকবে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

ডিভাইসটিতে এক্সিনোস ৯৬১০ প্রসেসর থাকবে। এর সাথে থাকবে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

ফোনটির পেছনে ৪৮ + ৮ + ৫ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা ব্যবহার করা হবে। সেলফি তোলার জন্য থাকবে ২৫ অথবা ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এ৩০এস এর স্পেসিফিকেশনঃ

ফোনটিতে ৬.৪ ইঞ্চি ইনফিনিটি-ভি অ্যামোলেড ডিসপ্লে থাকছে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে, দ্রুত গতিতে চার্জ করার জন্য থাকবে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

ফোনটিতে এক্সিনোস ৭৯০৪ প্রসেসর ব্যবহার করা হবে। এর সাথে থাকছে ৩ / ৪ জিবি র‍্যাম ও ৩২ / ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

ডিভাইসটির পেছনে ১২ + ৮ + ৫ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য থাকছে ১৬ (এফ/২.০) মেগাপিক্সেলের ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এ৩০এস ও এ৫০এস এর দাম কত হবে এবং বাজারে কবে আসবে তা এখনো জানা যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।