অনার ৯এক্স সিরিজ আসছে ২৩ জুলাই

অনার ৯এক্স প্রো

হুয়াওয়ের সাব-ব্র্যান্ড অনার বাজারে নিয়ে আসতে যাচ্ছে অনার ৯এক্স সিরিজ। ফোনটি আগামী ২৩ জুলাই উন্মোচন করা হবে। তবে উন্মোচনের আগেই ফাঁস হয়ে গেছে ফোনগুলোর তথ্য।

চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে অনার অফিসিয়ালি ফোনটির টিজার প্রকাশ করেছে। টিজার ছবি থেকে জানা গেছে, ফোনটিতে গ্রেডিয়েন্ট কালার থাকবে এবং পেছনে ট্রিপল ক্যামেরা রয়েছে।

টিজারে প্রকাশিত ফোনটি অনার ৯এক্স প্রো। ফোনটির পেছনে আকর্ষণীয় গ্রেডিয়েন্ট ডিজাইন দিয়ে এক্স প্যাটার্ন দেওয়া হয়েছে। ফোনটির পেছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নেই, এর মানে এতে ইন-ডিসপ্লে অথবা ফোনের সাইডে ব্যবহার করা হতে পারে।

অনার ৯এক্স সিরিজ মূলত বাজারে আসছে রেডমি কে২০ সিরিজের সাথে প্রতিযোগিতা করতে। অনার ৯এক্স সিরিজের ফোনে কিরিন ৮১০ প্রসেসর ব্যবহার করা হবে। এতে থাকছে পপআপ সেলফি ক্যামেরা।

অনার ৯এক্স সিরিজের ফোনে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হবে, এর রেজুলেশন ১০৮০*২৩৪০ পিক্সেল ও রেশিও ১৯.৫ঃ৯। দুটো ফোনেই ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ব্যবহার করা হবে।

এতে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকবে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেওয়ার জন্য অনার ৯এক্স প্রো তে ২২.৫ ওয়াটের ও অনার ৯এক্স ফোনে ১০ ওয়াটের র‍্যাপিড চার্জিং ব্যবহার করা হয়েছে। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৯ পাই ও ইএমইউআই ৯.১ ব্যবহার করা হয়েছে। এছাড়া হেডফোন জ্যাক ও স্টোরেজ স্লট থাকছে।

অপেক্ষা আগামী ২৩ জুলাইয়ের। ঐ দিনই ফোনটির সকল বিস্তারিত তথ্য জানা যাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।