স্যামসাং’র ফ্ল্যাগশিপ ট্যাব গ্যালাক্সি ট্যাব এস৬

স্যামসাং বাজারে নিয়ে আসতে যাচ্ছে ফ্ল্যাগশিপ ট্যাব, এর নাম হবে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬। ট্যাবটিতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর, সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ এর ছবি ও স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। এটি থেকে জানা গেছে ট্যাবটিতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর, ডুয়েল ক্যামেরা ব্যবহার করা হবে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ এর সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

ট্যাবটিতে সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে স্লিম বেজেল থাকবে। ডুয়েল একেজি স্পিকার ব্যবহার করা হবে। এটি হতে যাচ্ছে পৃথিবীর প্রথম ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ট্যাব।

এতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হবে। এর আগে কোনো ট্যাবে এই প্রসেসর ব্যবহার করা হয়নি। ট্যাবটির পেছনে থাকবে ডুয়েল ক্যামেরা সেটআপ। মূল ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের আর অন্যটি ৫ মেগাপিক্সেলের। সেলফি তোলার জন্য থাকছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

এতে ৬/৮ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হতে পারে। এটিতে এস পেন ব্যবহার করা যাবে। এটি এক চার্জে ১৫ ঘণ্টা চালানো যাবে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ কবে উন্মোচন করা হবে তা এখনো জানা যায়নি, তবে ধারণা করা হচ্ছে এটি স্যামসাং গ্যালাক্সি নোট ১০ সিরিজের সাথে উন্মোচন করা হতে পারে।

ইরফান

প্রযুক্তির বিভিন্ন বিষয় নিয়ে জানতে এবং জানাতে ভালোবাসি, জানানোর লক্ষ্য নিয়ে ভালোবাসা দিয়ে গড়ে তুললাম টেকি নাউ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।