২১ জুন উন্মোচিত হতে যাচ্ছে হুয়াওয়ে নোভা ৫, নোভা ৫আই

চাপের মুখে থাকা হুয়াওয়ে বাজারে একের পর এক ডিভাইস নিয়ে আসছে। আগামী ২১ জুন উন্মোচন করা হবে হুয়াওয়ে নোভা সিরিজের নোভা ৫নোভা ৫আই

হুয়াওয়ে নোভা ৫ এর সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

ফোনটিতে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে কিরিন ৯৮০ চিপসেট থাকতে পারে। এতে ৩,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেওয়ার জন্য রয়েছে ৪০ ওয়াটের র‍্যাপিড চার্জিং।

ফোনটির পেছনে ট্রিপল ক্যামেরা থাকবে। মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের আর অন্য দুটি ১২.৩ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল লেন্স ও টিওএফ সেন্সর ব্যবহার করা হবে। সেলফি তোলার জন্য ২৫ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হবে।

হুয়াওয়ে নোভা ৫আই এর সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

ফোনটিতে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে কিরিন ৭১০ প্রসেসর ব্যবহার করা হবে। এতে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এতে অ্যান্ড্রয়েড ৯ পাই ব্যবহার করা হবে।

ফোনটির পেছনে চারটি ক্যামেরা ব্যবহার করা হবে। মূল ক্যামেরাটি ২৪ মেগাপিক্সেলের আর অন্য ৩টি ৮ + ২ + ২ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে।

এতে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেওয়ার জন্য থাকবে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং।

ফোনগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য আগামী ২১ জুন পাওয়া যাবে।

ইরফান

প্রযুক্তির বিভিন্ন বিষয় নিয়ে জানতে এবং জানাতে ভালোবাসি, জানানোর লক্ষ্য নিয়ে ভালোবাসা দিয়ে গড়ে তুললাম টেকি নাউ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।